সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিখোঁজের ২৫ ঘণ্টা পর কিশোরের মরদেহ উদ্ধার

ডেইলি সিলেট ডেস্ক ::
কুষ্টিয়ার পিকনিক পার্টির নৌকায় ডিজে মিউজিকের সাথে নাচের তালে গড়াই নদে লাফ দিয়ে নিখোঁজ কিশোর শুভর (১৭) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি দল। বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জানে আলম বলেন, শনিবার বিকেল সোয়া ৬টায় ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার ভাটিতে গড়াই রেল সেতুর কাছ থেকে কিশোর শুভর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেল ৫টায় সদর উপজেলার শ্মশান ঘাট সংলগ্ন জেলা পরিষদ পার্কের উত্তরে গড়াই নদে পিকনিক পার্টির নৌকা থেকে এই ঘটনা ঘটে বলে জানান তিনি।

নিখোঁজ কিশোর শুভ কুষ্টিয়া শহরের ১০নং পৌর ওয়ার্ড পূর্ব চরমিলপাড়ার বাসিন্দা দুলাল উদ্দিনের ছেলে এবং আলাউদ্দিন ইঞ্জিনিয়ারিংয়ে লেদ শ্রমিকের কাজ করত।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বর্ষাকালে প্রতি শুক্রবার আশপাশের জেলা উপজেলা থেকে নৌকায় উঠে পিকনিক পার্টির আয়োজন করা হয়। হৈ-হুল্লোর ও উচ্চশব্দের ডিজে মিউজিকের সাথে শিশু-কিশোররা নাচানাচি করে। শুক্রবারও এইভাবে প্রায় ২০/২২টি নৌকাতে আনন্দ উল্লাস ও নাচানাচি করতে গিয়ে চরমিলপাড়ার বাসিন্দাদের আয়োজিত ওই নৌকা থেকে ৬ জন কিশোর-যুবক নদের পানিতে লাফ দেয়। এসময় মানিক, অনিক, নাঈম, বিপ্লব ও নয়ন নামের ৫ জন নৌকাতে উঠতে পারলেও শুভ নামের কিশোর নিখোঁজ হয়।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জানে আলম আরও বলেন, শুক্রবার বিকেলে পিকনিকের নৌকাতে নাচানাচি করার সময় নদীতে পড়ে একজন নিখোঁজের সংবাদ পেয়ে বিকেল ৫টা ৪০ মিনিটে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিসের একটি দল। পরে রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজে বিরতি দিয়ে আবার শনিবার সকাল সাড়ে ৭টা থেকে খুলনা থেকে আসা ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে। পরে তাদের অভিযানের এক পর্যায়ে ঘটনার প্রায় ২৫ ঘণ্টা পর লাশটি উদ্ধার করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি পুলিশ পরিদর্শক সৈয়দ আশিকুর রহমান বলেন, পিকনিকের নৌকা থেকে পড়ে এক কিশোর নিখোঁজের ঘটনা শুনেছি। আজ থেকে নদীতে পিকনিকে এসে এই উন্মাদ নাচানাচি বন্ধ করে দেয়া হবে। এরপরে আর এমন ঘটনা ঘটবে না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: